x 
Empty Product
Sunday, 17 November 2019 14:20

বাংলাদেশে অনলাইনে আমের ব্যবসাঃ কিভাবে করবেন আর বর্তমানে কতজন করছেন

Written by 
Rate this item
(0 votes)

রাজশাহী, সাতক্ষীরা ও অন্যান্য অঞ্চলের মানুষ যাদের এলাকায় ভাল মানের প্রচুর আম উৎপন্ন হয়, আমের বড় বাজার বসে, এবং কাছাকাছি বড় কোন ক্যুরিয়ার সার্ভিসের অফিস আছে।

প্রাথমিক মূলধন যা লাগবে

আইটিতে দক্ষতা (ওয়ার্ডপ্রেস ও উকমার্স ব্যবহার, ইমেইল, গুগল এ্যাড, ফেইসবুক এ্যাড, গ্রাফিক্স ডিজাইন)।
৩-৫ লাখ টাকা বিনিয়োগ।

সম্ভাব্য মূনাফা

৩০ হাজার থেকে ১.৫ লাখ টাকা প্রতি মাসে গ্রোস মুনাফা আমের সিজনের তিন মাস।
বাকী সময়ে মার্কেটিং-এর কাজ চালিয়ে যেতে হবে সারা বছর জুড়ে কোন আয় ছাড়া। এটা সম্পূর্ণই সিজনাল ব্যাবসা।

যেভাবে শুরু করতে হবে

প্রথমে নিয়ত করতে হবে ৫* মানের কাস্টমার সার্ভিস দেয়ার। পুরো ব্যাবসাটাই হবে কাস্টমারের সন্তুষ্টির জন্য। এর সাথে কোন ভাবেই আপোষ করা যাবে না। প্রয়োজনে নিজের পকেটের টাকা খরচ করে হলেও কাস্টমারের সন্তুষ্টি আদায় করতে হবে। এমন কোয়ালিটির কাস্টমার সার্ভিস হতে হবে, যাতে একজন কাস্টমার একবার আম কেনার পরে বার বার আপনার কাছে ফিরে আসে। আমের দামের চেয়ে আপনার সার্ভিসটাই যেন তার কাছে মূখ্য হয়।
এক শব্দের একটা সহজবোধ্য নাম সিল্টেক্ট করতে হবে ব্যবসার যেটার ডোমেইন নেম খালি আছে এবং সহযেই ব্র্যাণ্ডিং করা যাবে।
ব্যাসার জন্য ট্রেড লাইসেন্স ও ব্যাংক একাউন্ট করতে হবে।
এরপর ওয়ার্ডপ্রেস এবং উকমার্স ব্যবহার করে মোবাইল ফ্রেণ্ডলী একটা চমৎকার দৃষ্টিনন্দন ওয়েবসাইট তৈরী করতে হবে। দক্ষতা থাকলে নিজে করতে পারেন, বা কাউকে দিয়ে করাতে পারেন।
অনলাইন পেমেন্ট গেটওয়ে ইন্টিগ্রেড করতে হবে, যাতে কাস্টমার সহযেই নিজের কার্ড, বিকাশ, রকেট ইত্যাদি দিয়ে অটোমেটিক পেমেন্ট করার মাধ্যমে অর্ডার করতে পারে।
একটা ফেইসবুক পেইজ খুলতে হবে ব্যাবসার জন্য যেটা মার্কেটিং-এর জন্য ব্যবহার করতে হবে।
আম ডেলিভারীর জন্য কাগজের ব্র্যাণ্ডেড কার্টন তৈরী করতে হবে বিভিন্ন সাইজের। প্রাথমিক ভাবে বাজারে পাওয়া নন-ব্র্যাণ্ডেড কার্টন দিয়েও শুরু করতে পারেন, কিন্তু অর্ডার আশা শুরু হলে পরে তৈরী করে নিতে হবে। সাফল্য পেতে হলে ব্যাবসাটাকে ব্র্যাণ্ড হিসেবে দাঁড় করাতে হবে যেকোন মূল্যে।
সেটাপ হয়ে গেলে আপনি ব্যাবসার জন্য রেডি।

যেভাবে অর্ডার প্রোসেস করতে হবে

  • ওয়েব সাইটে আপনার প্রোডাক্ট আপলোড করে দিতে হবে। আমের প্যাকেটের সাইজ হবে ১০, ১৫, ২০ কেজির। সাইট থেকে যে কেউ এই প্রোডাক্টগুলো বিভিন্ন কোয়ান্টিটির অর্ডার করতে পারবে।
  • কেউ অর্ডার করতে চাইলে যেকোন ধরনের আম ও প্যাকেট সাইজ সিলেক্ট করে পেমেন্ট করে দিলে অটোমেটিক অর্ডার কনফার্মেশন পাবে। আপনিও অর্ডারের নোটিফিকেশন পাবেন।
  • প্রতিদিন দূপুর ১২ টার মধ্যে যতগুলো অর্ডার আসবে, সেগুলো সেইম ডে তে বাজার থেকে কিনবেন, প্যাক করবেন, এবং ক্যুরিয়ারে বুকিং দিয়ে দিবেন। যত দ্রুত কাস্টমারের কাছে আম পৌছাবে, কাস্টমার ততই খুশি হবে। ওয়েব সাইটে এটা ফলাও করে প্রচার করবেন যে ১২ টার মধ্যে অর্ডার দিলে সেইম ডেতে অর্ডার প্রোসেস করা হবে।
  • এখানে লক্ষ্য রাখতে হবে, যেই আম আপনি বাজার থেকে কিনবেন, সেটা যাতে সবচেয়ে ভাল মানের আম হয়। আর কিনতে হবে দামাদামি করে সবচেয়ে কম দামে। এখানে স্থানীয় জ্ঞান কাজে লাগাতে হবে। যত কম দামে আম কিনতে পারবেন, ততই ভাল। কিছু আড়তদার এবং বাগান মালিক/ব্যাবসায়ীদের সাথে সম্পর্ক তৈরী করতে হবে যাতে তাদের কাছ থেকে দমদামে ভাল মানের আম কিনতে পারেন।
  • আমের ব্যাসার নাম নিলে প্রথমেই মাথায় আসতে পারে বাগান কেনার কথা। ভুলেও এই কাজটা করা যাবে না। এটা হবে একটা বাজে বিনিয়োগ। রিস্ক বেড়ে যাবে। বাজারে যেই আম পাওয়া যায় সেখান থেকেই ভাল মানের আম কিনবেন বাজার দরে এবং দামাদামি করে। এতে আপনার আমের পেছনে বিনিয়োগ করতে হবে না। প্রথমেই যে প্রাথমিক বিনিয়োগের কথা বলেছি, সেটা আসলে খরচ করতে হবে ওয়েবসাইট তৈরী, আইটি ট্রেনিং, এবং মার্কেটিং এর পেছনে।
  • এই ব্যাসাটা যেহেতু ক্ষুদ্র ব্যবসা, এখানে সর্বোচ্চ চেষ্টা করতে হবে রানিং কস্ট কমাতে। যত দিক দিয়ে সম্ভব খরচ কমাতে হবে।
    অফিস হবে নিজের বাড়িতেই। আলাদা কোন অফিসের দরকার নেই। স্টোরও হবে নিজের বাড়ি। সেই কারনেই স্থানীয়দের জন্য এই ব্যবসাটা আদর্শ হবে।
  • আম পরিবহনের জন্য নিজের একটা ভ্যান কিনে ফেললে পরিবহন খরচ বেঁচে যাবে। তবে প্রাথমিক ভাবে অন্যের ভ্যান দিয়েও কাজ চালানো যেতে পারে।
  • ক্যুরিয়ার সার্ভিসগুলো প্যাকিং-এর জন্য আলাদা চার্জ করে। এই খরচটা কমাতে হবে। নিজে প্যাকিং করতে হবে নিজের ব্র্যাণ্ডেড কার্টনে। কাস্টমার আম খুলে যাতে আগে নিজের ব্র্যাণ্ডটা দেখতে পায়। সেজন্য প্রফেশনাল লোগো ডিজাইন করতে হবে। কার্টনের ডিজাইনও প্রফেশনাল হতে হবে।
  • ওয়েবসাইটে আমের দাম রেগুলার আপডেট করতে হবে বাজার মূল্যের সাথে সামঞ্জস্য রেখে। যদি কখনো এমন হয়, আজকে যেই দাম হিসেব করে অর্ডার নিয়েছেন, বাজারে তার চেয়ে বেশী দামে আম কিনতে হয়েছে, পকেটের টাকা খরচ করে তখন অর্ডার মূল্যেই কাস্টমারকে আম পাঠাতে হবে। কোন ভাবেই অর্ডার ক্যান্সেল করা যাবে না বা কাস্টমারকে এই ব্যাপারে কিছুই বলা যাবে না (এই ঘটনা ঘটার সম্ভাবনা যদিও খুবই কম)।
  • আমের দাম হিসেব করতে হবে আমের ক্রয় মূল্য + কুরিয়ার চার্জ + প্যাকিং খরচ + মার্কেটিং খরচ + লাভ যোগ করে। উদাহরন হিসেবে এক মন (৪৫ কেজি) ল্যাংড়া আম ক্রয় মূল্য ১,৪০০ + ভ্যান ভাড়া ২০ টাকা বাজার থেকে ক্যুরিয়ার অফিস পর্যন্ত + প্যাকিং কস্ট ১০০ টাকা (৪ প্যাকেট) + ক্যুরিয়ার কস্ট ৫৮৫ টাকা (১৩ টাকা কেজি ঢাকার জন্য) + মার্কেটিং কস্ট ৪৫০ টাকা (১০ টাকা প্রতি কেজি) + লাভ ৪৫০ টাকা (১০ টাকা প্রতি কেজি) = মোট ৩,০০৫ টাকা / ৪৫ কেজি = ৬৭ টাকা কেজি। সেফটি মার্জিন রেখে আপনি দাম সেট করবেন ৭৫-৮০ টাকা কেজি। দাম হঠাৎ রেড়ে গেলে এই মার্জিন থেকে সমন্বয় হয়ে যাবে।

যেভাবে মার্কেটিং করতে হবে

  • পুরো ব্যবসাটাই নির্ভর করবে কোয়ালিটি প্রোডাক্ট ও মার্কেটিং এর উপরে।
  • প্রথমেই জানতে হবে আপনার টার্গেট কাস্টামার কারা। পুরো বাংলাদেশের ১৬ কোটি মানুষ আপনার টার্গেট কাস্টমার না। মাত্র সামান্য কিছু মানুষ আপনার টার্গেট। আপনি যদি তিন মাসে ৪,৫০০ অর্ডার সরবরাহ করতে পারেন, প্রতি মাসে দরকার ১,৫০০ অর্ডার, প্রতি দিনে ৫০ টা। এটা করতে পারলেই আপনার গ্রোস লাভ হবে ৪,৫০০ অর্ডার x ১০ কেজির প্যাকেট x ১০ টাকা প্রতি কেজিতে লাভ = ৪৫০,০০০ টাকা লাভ সিজনে। সেখান থেকে শুধু একজন সাহায্যকারীর বেতন দিবেন। দিনে ১০ টা অর্ডার সরবরাহ করতে পারলে মাসে ৩০০ অর্ডার, সিজনে ৯০০ অর্ডার x ১০ কেজির প্যাকেট x ১০ টাকা লাভ = মোট ৯০,০০০ টাকা তিন মাসে। যত দিন যাবে, ব্যবসার সুনাম বাড়বে, ততই ব্যবসাও বড় হবে।
  • সুতরাং যেটা বলছিলাম, আপনাকে শুধুমাত্র এই ৪,৫০০ কাস্টমার জোগাড় করার টার্গেট নিয়ে নামতে হবে।
  • টার্গেট করতে হবে এই কাস্টমারগুলোকে আপনার সার্ভিস দিয়ে সন্তুষ্ট করে পার্মানেন্ট কাস্টমার বানানোর। তার জন্য যা প্রয়োজন সবই করতে হবে। ভাল সার্ভিস বলতে বোঝাচ্ছি সবচেয়ে ভাল মানের আপ সরবরাহ করা – খেতে মিষ্টি দেখতেও সুন্দর, যত কম দাম সম্ভব রাখা, যত দ্রুত সম্ভব অর্ডার সরবরাহ করা যেটা বিরাট গুরুত্বপূর্ণ, কোন সমস্যা হলে সৎভাবে সেটার সমাধান দেয়া যত দ্রুত সম্ভব – সেক্ষেত্রে ব্যবসায়িক সাময়িক ক্ষতি হলেও মেনে নিতে হবে। তখনই একজন কাস্টমার সন্তুষ্ট হবে, একবার অর্ডার দিলে আবারো অর্ডার দিবে, নিজের পরিবারের জন্য দিবে, আত্মীয়দের জন্য দিবে। তারা যতই ফিরে আসবে, ততই আপনার লাভ।
  • প্রথমে খুঁজে বের করতে হবে ক্যুরিয়ার সার্ভিসের ব্রাঞ্চগুলো ঢাকার কোন কোন জায়গায় আছে। সেই ব্রাঞ্চগুলোর ১ কি.মি. রেডিয়াসের মধ্যে ৩০+ বয়সের সমস্ত বিবাহিত লোককে টার্গেট করে গুগলে বিজ্ঞাপন দিতে হবে। এজন্য গুগল ডিসপ্লে নেটোয়ার্ক ব্যবহার করতে হবে। ক্যুরিয়ার সার্ভিসগুলো যেহেতু হোম ডেলিভারী দেয় না, সুতরাং যেসব এলাকায় তাদের অফিস আছে তার কাছাকাছি লোকজনকে টার্গেট করলে তারা সহযেই আম ডেলিভারী নিতে পারবে এবং ঝামেলা কম বলে অর্ডার দিতে উৎসাহিত হবে।
  • একবার যারা আপনার সাইটে আসবে, তাদের সারা বছর রিমার্কেটিং করে আপনার ব্র্যাণ্ডের নাম স্মরন করিয়ে দিতে হবে যাতে আমের সিজনে আপনার এ্যাড দেখেই তাদের নিতান্ত পরিচিত ব্র্যাণ্ড বলে মনে হয় এবং অর্ডার করতে ভরসা পায়। এই কাজগুলো গুগল এ্যাডে সহযেই করা যায়। ফেইসবুকেও এই রিমার্কেটিংটা করতে হবে, যা খুবই গুরুত্বপূর্ন। আগেই বলেছি, ব্যবসাটা সিজনাল, কিন্তু মার্কেটিং-এর কাজ চালিয়ে যেতে হবে সারা বছর।
  • প্রশ্ন আসতে পারে, ফুটপাতে ৬০ টাকা কেজিতে যখন আম পাওয়া যায়, তখন আপনার কাছ থেকে তারা ৮০ টাকা কেজিতে কেন কিনবে? তারা কিনবে কারন মানুষের মনে ফুটপাতের / বাজারের আম সম্বন্ধে আতঙ্ক আছে ফরমালিন ও অন্যান্য ক্যামিক্যালের। তাছাড়া মানুষের কিছু জিনিস সম্বন্ধে সহজাত ঝোক আছে – যেমন দেশী মুরগী, খাঁটি দুধ, হাঁসের ডিম, রাজশাহীর / ভেজালমুক্ত আম ইত্যাদি সম্বন্ধে। কাজেই তাদের এই দুর্বলতাটাকেই পুঁজি করে মার্কেটিং করতে হবে। আপনাকে প্রতিষ্ঠা করতে হবে, আপনার ব্র্যান্ড ঝামেলাহীনভাবে বাগানের ভেজালমুক্ত আম তাদের কাছে সরাসরি পৌঁছে দিবে। এই বিষয়ে যখনই কাস্টমারের বিশ্বাস আনতে পারবেন, তখনই আপনার ব্যবসা দাঁড়িয়ে যাবে।
  • ফেইসবুক পেইজে নিয়মিত পোষ্ট করতে হবে বাগান, আম, আমের কোয়ালিটি, আম উৎপাদন, পরিচর্যা ইত্যাদি নিয়ে। তবে কখনোই বিজ্ঞাপন দিয়ে ফেইসবুক লাইক আদায় করা যাবে না। এটা খুবই খারাপ বিনিয়োগ। স্বেচ্ছায় যারা পেইজে লাইক দিবে, সেটাই যথেষ্ট।
  • সাইটে একটা ব্লগ সেকশন রাখতে পারেন, যেখানে আম বিষয়ক বিভিন্ন লেখা ও ছবি পোষ্ট করতে পারেন।
  • সিজনের সময় এসে বিজ্ঞাপনটা জোর দিয়ে করতে হবে, এবং কল-টু-এ্যাকশন ব্যাবহার করতে হবে যাতে মানুষ এখনই অর্ডার করতে উৎসাহিউত হয়।

এই রকমের কতটা সাইট চলতে পারে

এক কানসাট বাজারে ঢাকা থেকে কতজন ব্যবসায়ী নিয়মিত আম কিনতে যায়? ততোটা ওয়েব সাইট শুধু কানসাট বাজারের উপর নির্ভর করে চললেও কোন সমস্যা নেই। একটা সাইট মাত্র হাজার পাঁচেক মানুষকে সার্ভ করলে কতগুলো সাইট ব্যবসা করতে পারবে ভেবে দেখেন। যে যত ভাল সার্ভিস দিতে পারবে, ব্র্যান্ড হিসেবে দাঁড় করাতে পারবে, তার ততই ব্যাবসা বেশি হবে।

পরিশেষ

এই ডকে যা লিখলাম, এটা সমস্তটাই থিওরী। আমার দৃঢ় বিশ্বাস এই মডেলটা খুব ভাল চলবে যদি যোগ্য লোক দ্বারা সঠিক ভাবে অনুসরন করা হয়। আমি নিজে যদি ব্যবসাটা করতাম, ঠিক এভাবেই করতাম। যেহেতু করছি না, তাই সবাইকে জানালাম। যদি কেউ পারবেন মনে করেন, করে দেখতে পারেন। যদি আরো কোন পরামর্শ দিতে পারি, অবশ্যই দিব। আমি এখানে শুধু আম বিক্রির কথা বললাম। লিচুও একই ভাবে বিক্রি করা সম্ভব দিনাজপুর থেকে। অথবা বরিশাল থেকে পেয়ারা। কুমিল্লা অঞ্চল থেকে সবজিও হতে পারে। মানুষ বাগান থেকে সরাসরি ভেজালমুক্ত টাটকা জিনিস পেতে বরাবরই আগ্রহী, বিশেষ করে ঢাকায়। আর এগুলো সবকিছুতেই চলছে মধ্যস্বত্তভোগীদের রাজত্ব। সুযোগ আছে এখানে ব্যবসা করার।

Organic Mango
Mango supply in Dhaka from Chapai,rajshahi
CHapai & RAjshahi 'r Roshalo Mango'
Gram Bangla Agro Food
Mango Service
রাজশাহীর পিওর আম
Chapai Mango
আম বাজার - Ammbazar
Rajshahi Mango
Al-Madina
আম বাজার
MangoHut
Friday7 Online Shopping
রাজশাহীর আম সমাহার
Mango Lovers
চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী ফরমালিন মুক্ত আম
খাগড়াছড়ির বিখ্যাত আম রুপালি
আম বাগান
রাজশাহীর বিখ্যাত আমের বাজার
Rajshahi Mango Sales
Mango Sellers of Rajshahi
Mango Garden BD
Organic Agro
Online Fruit Sale BD
Fresh Mango 2012
aampolli.com
organicmangobd.com
FreshMango
Porsha,Rajshahi mango zone
পিওর ম্যাংগো
chapaiaamvandar.com
MangoDesk
greenagromarket.com
Mango Express
আমের হাট
TazaFol
আমের বাজার
রাজশাহী আম বাড়ী
Fruit Basket BD
রাজশাহীর আমের মেলা
Rongin Sampan
ফরমালিন মুক্ত আম, রাজশাহী, নওগাঁ
Anti Formalin
Mango Trade
Aam Bagan.Com ।। আম বাগান ডট কম
আমের মেলা
MANGO HAT
চাঁপাইনবাবগঞ্জের আমের বাজার
ফলের বাজার
বাগানবাড়ি "ভিন্ন মাত্রার আম পরিবেশক"
ManGo Big Bazar
chapaieraam.net
Mr.Chapai Mango
Mango Business Rajshahi.Com
চাঁপাইবিডি.কম
Chapai & Raj Mango Mart
রাজশাহীর আম বাজার
Aam Chai - আম চাই
রাজশাহী এবং চাঁপাইনবাবগন্জ এর সম্পুর্ন কেমিক্যাল মুক্ত আম
Simon from Green Mango
Fruits Corner
Molla Fol Vander
রাজশাহীর আম / Rajshahir Am
আমের ফেরিওয়ালা
Online Fruit Bazar
Mango from Rajshahi
রাজশাহীর আম
Mango Bazar
Mango Supply
আম
Raihan from Green Mango
Mango Bazar 24
Shoukhin from Green Mango
Online Mango Shop
উত্তরবঙ্গের আম সমুহ।
কাঁচাপাকা
NK Mango&pickle
Mango of Bangladsh
অনলাইন আম বাজার
অনলাইন এ রাজশাহীর আম
Heritage Of Rajshahi's Mango Empire
চাপাইনবাবগঞ্জ এর আম
রাজশাহীর রসালো আম ভান্ডার
Fresh Mango
MANGO People
রাজশাহী আম বাজার
Rajshahi Mangoes
Mango Booth
MangoMania
Fruits Valley
Online MANGO HUT
Fruits & Vegetables Alliance - ফল ও সবজির সমাহার
আম বাজার - রাজশাহীর ফরমালিন মুক্ত আম
হাড়িভাংগা আম
ফরমালিন মুক্ত রাজশাহীর গাছ পাকা আম
চাঁপাইয়ের খাঁটি আম
ApnarDeal.com
ফরমালিন মুক্ত আমের মেলা
রাজ্শাহীর আম - ফর্মালিন মুক্ত
আম হাট - Mango Hat
আমের শহর চাঁপাইনবাবগনজ
AmmBazar.com
আম্রকানন -Amrokanon
চাঁপাইয়ের আম
আম বাগান - Amm Bagan
Mango Satkhira
Mango Bazar of Rajshahi
Mango Basket-আমের ঝুড়ি
hararu.com.bd
আজমাল
চাঁপাই বাড়ি আম বাজার
Pulpo Mango
Graam Bazar-গ্রাম বাজার
www.purehutt.com
রাজশাহী আম হাউস
Rajshahir Aam
উৎসব এগ্রো ফুড প্রোসেসিং
রাজশাহীর আম - MangoRaj
Mong Green Life Agro
বসবাস ডট কম
rajshahi-mango.com
আমের বাগান বাঘা,রাজশাহী।
Chapai mango link
Natural Deshi Foods & Fruits
চাঁপাইয়ের আম বাজার
Natural Mango Home Delivery From Chapai Nawabganj
KansatMango.com
Mango Himsagor
বাগানবাড়ি
চাপাই এর টাটকা আম
Green Mango
ফরমালিন মুক্ত আমের অফার
Adi Chapai
রাজশাহীর সুস্বাদু ও রসালো আম
Easy Mango Garden bd
Fruits Bangladesh
Kansatmango/ কানসাটের আম
মনামিনা এগ্রো মেশিন বিডি
Heritage Bangla
Formalin free Mango
রাজশাহী আম ঘর
Reza Mango Of Rrajshahi
SN Foods
Rajshahi Mango Express
ফরমালিন মুক্ত
রাজশাহীর সুস্বাদু বিষমুক্ত আম
Rajshahi Mango and Litchi
রাজশাহী আম- Mangoes of Rajshahi
AamBazar.com
Mangiport
নাসিরা এন্টারপ্রাইজ
Chapai mango link
Rajshshi Mango
MANGO Xpress
aambazar.info
Good Food
Fruit Bazar Online
Mango Sell Company - Chapai Nawabgonj
Rakeb Islam
জামবাড়ীয়া কেন্দ্রীয় আম ব্যবসায়ী সমিতি
Mango.com
১০০%ফরমালিন মুক্ত চাঁপাই নবাব গন্জ এর আম
Rajshahi's Mango
AamZaam আমজাম
Rajshai.Mango
Fruit Basket
Barendra Krishi Udyog
Chapai Agro Industries Limited
HasibEnterpries
আম বাগান.কম - aam Bagan.com
deshifol.com
রাসায়নিক বিষ ও ফরমালিন মুক্ত আম ভান্ডার
BEST FRUIT Of Bangladesh
Chapai Nawabganjer TAJA MANGO
Mangoraj.com
রাজশাহীর আম বাগান
চাঁপাই ঐতিহ্য ডট কম
Chemical Free Himsagar
Mangobazarbd.com
Fresh Natural Mango
mangofair.com
Chapai Mango Express
Click Bd
Rajshahir Aam Mango Lovers রাজশাহীর আম
Mango Bazaar
AgroBD
Fresh Mango of Rajshahi
রাজশাহীর ফরমালিন মুক্ত আম
AddressBazar.com
Aambangla.com
Khet Khamare - ক্ষেত খামারে
North Bengal Mango Corner
Mango of Kansat, Chapai Nawabganj
Rajshahi'r AMM
Fozli.com
অনলাইন আম বাজার, রাজশাহী।
Consumer Needs
বরেন্দ্রভূমির ফ্রেশ আম
তাজা আম
MANGO Of Rajshahi
কানসাট আম বাজার
ফরমালিন ও কীটনাশক মুক্ত বাংলার ফল বিক্রয় কেন্দ্র, চাপাঁইনবাবগঞ্জ
রাজশাহীর আম - সম্পুর্ণ ফরমালিনমুক্ত
GARDEN FRESH MANGO
আস্থা
Zohir Mango
শুদ্ধ ফল/Pure Fruits
Fresh Mango From Garden
MarGEn
Omni-Mango
আমাদের ভোলাহাট
দিনাজপুরের লিচু - অনলাইন লিচুর বাজার
চাপাই নবাবগঞ্জ এর আম
Mango Raj
আমার আম
চাঁপাইনবাবগঞ্জ এর ফরমালিন মুক্ত আম।
Bengal Fruits
আম কুঞ্জ
Seasonal Fruits
Rajshahi Mango Lover
আম হোম ডেলিভারি সার্ভিস
Biswas Enterprise
Harivangga Manggo" Rangpur' BD
কানসাট শিবগঞ্জ এর আম
Pure Aam
Mango Sell from Chapai
রাজশাহীর ফর্মালিন মুক্ত আম ও লিচু
Chapai Mango zone
রাজশাহীর সুস্বাদু আম
চাঁপাইনবাবগঞ্জ এর সেরা আম
Fresh Fruits Bar
Harivanga AAM - MANGO
Amm Bikroy
নওগাঁর আম
বাবাই
Original Mango from Chapai Nawabganj
চাপাই-কানসাট আমের অনলাইন মার্কেট
Fast Mango Bazaar
চাঁপাই-মহানন্দা আম বাজার
Daily Fresh
Mango market আম বাজার
নিজস্ব বাগান
ফরমালিন মুক্ত আমের মেলা - Amer Mela
Rajshahir Aam er Bazer
দিনাজপুরের অনলাইন লিচু মার্কেট
Rajshahi Mango Bar
Taher's Pure Mango House
Mr. Swapon
Mango chapai
Capaier Aam The Real Mango
রাজশাহী,বাঘার ঐতিহ্যবাহি বিখ্যাত বিষমু্ক্ত আম আজই অর্ডার করুন।
দিনাজপুরের বিখ্যাত আম
Alif Mango Project
Rajshahi Mango Garden
মামুন
Aam-আম
Chapai mango store
রাজশাহীর পাকা আম
রাজশাহী কেমিক্যাল মুক্ত আম মেলা
ফরমালিন এবং ক্যেমিকাল মুক্ত চাঁপাই আম বাজার।
মিনহাজ
ফরমালিন মুক্ত আম
আম ওয়ালা
রাজশাহীর ১০০% কেমিক্যাল মুক্ত আম
আল-ইহসান আম বাজার
Sixty 8 Chapai Rajshahi Mango stor
রাজশাহীর আম বাড়ি
Rajshahi Mango Vander
চাঁপাই নবাবগঞ্জের ফরমালিনমুক্ত আম
Chapaimango
Mousumifol.com
Arodock Mango
Mango world
Unofficial: Mango
Chapai Mango Bazar
The Mango squad
Rajshahi Aam Bagan-রাজশাহীর আম বাগান
RajshaiMango.com
আম জনতার আম Am Janatar Am
Medicine free Mango
HAJI AGRO
Mango Rajshahi - আম রাজশাহী
আম বাজার রাজশাহী
সাতক্ষীরা আম ঘর
আমের বাহার ডট কম
Bd Rajshahi Mango
রাজশাহীর জনপ্রিয় ফল ভান্ডর
চাঁপাই আম বাজার
সাকিব
Almadina Chapai
Mango.Heaven
রকমারি আম বাজার
shuvo
রাজশাহীর পণ্য আম
Mission Mango
Mango Service from Chapai Nawabgonj to Dhaka City and Barisal City
খাঁটি রাজশাহীর আম
Sweet Mangoes
Baneshwar Bazar, Rajshahi
সরাসরি চাঁপাইনবাবগঞ্জের আম কিনুন
PakaMango
RajshahiBazaar.com
ফরমালিন মুক্ত রসালো আম
বানেশ্বর আম বাড়ী
Chapai Mango - Online Home Delivery Service
Fruit Full
kachapaka.shop
Mango Service from Chapai Nawabgonj to Dhaka City
ফরমালিন ও ক্যালসিয়াম কার্বাইড মুক্ত মেহেরপুর এর আম - Meherpurer Am
আম বিলাশ
রাজশাহী অনলাইন আম ডেলিভারি
Mango Express Rajshahi
Rajshahir Amm
Chapai Nawabganj Mango Park
আম আড়ৎ
farmersend.com
সেরা আম
চাঁপাই এর আম / Chapai Mango
আমওয়ালা-বিরামপুর,দিনাজপুর
হাঁরঘে "আমের বাড়ি - চাঁপাইনবাবগঞ্জ"
Organic Shop.Com
চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইয়ের আম
দিনাজপুরী লিচু/ Dinajpuri Litchi
আমের শহর রাজশাহী
Chapai Mango Bd- চাঁপাই এর আম
Rajshahi Mango House
আমের সমাহার
আমাদের আমবাগান
চাপাই আম বাগান
কানসাট চাপাই আম বাজার
খাঁটি আমের সমাহার
rajshahishop.com
Rohanpur
chapaimangoshop
চাঁপাই এর আম বাজার
চাঁপাইয়ের পিওর ফরমালিনমুক্ত আম অনলাইন সার্ভিস
Mangoes Of Rajshahi
রাজশাহী আম ভান্ডার
বিশুদ্ধ আম ঘর
ফ্রেশ সুস্বাদু আম কিনুন
Chapai MANGO City
আম বাড়ি রাজশাহী
খাঁটি পন্য
Chapai Er PURE MANGO
কীটনাশক ও ফরমালিনমুক্ত আম খেতে চান?
Chapa Mango House-চাঁপাই ম্যাংগো হাউস
নওগাঁর আম ডেলিভারি সার্ভিস
Kacha bazar.com"
Chapai Fresh Mango
রইচ উদ্দিন
বাংলার আম
ফরমালিন মুক্ত আম বিক্রয় কেন্দ্র
হিমসাগর আম
Dinajpur's Favourite Litchi & Mango
আম বাগান- Rajshahi
১০০% ফরমালিন মুক্ত চাপাইয়ের আম সাপ্লাই
Mango, Chapai Nawabganj
Fresh Rajshahi Garden Mangoes - Formalin Free
MR.আম
tanvir gazi
চাঁপাইনবাবগঞ্জ আম বাগান
Juliet's ZEAL Fashion HOUSE
Real Mango
ম্যাংগোবাড়ী.কম
চাপাই নবাবগঞ্জ এর খাঁটি আম
আমের ঝুড়ি
Dinajpur FRESH Fruit's
Formalin Free Fruit Sales Center
Chapai'Nawabganj mango Buy&sell
রাজশাহীর কেমিকেল মুক্ত বিখ্যাত আম বিক্রয় ও ডেলিভারি
অনলাইনে রাজশাহীর ফরমালিন মুক্ত আম বাজার।ম
MangoMall
Chapai Nowabgonj Aam Bazar
আম বাগান -Aam Bagan
Rajshahi Online Mango service
Rajshahi Mango Sales Bazaar BD
সাতক্ষীরার হিমসাগর আম
আমাদের আম - চাঁপাইনবাবগঞ্জের আম
রাজশাহীর ফরমা্লীনমুক্ত আম ও দিনাজপু্রের লিচু
Mango Industry in Chapai
ফ্রুট ব্যাগিং আম
Borodadpur Mangoes
চাঁপাইনবাবগঞ্জ আম ব্যাপারী
হাড়িভাঙা আম বাজার
চাঁপাই নবাবগঞ্জের আম বাগান
আমের দেশের আম
Mango bazaar.com
কুয়াকাটার ফরমালিন মুক্ত নির্ভেজাল আম।
Rajshahi Fruits Garden
রাজশাহীর আম বাগান - Mango Garden Of Rajshahi
Rajshahi Mango Shop
রাজশাহী ফল বাজার
Best Mango সেরা আম
Chapai-er Aam চাঁপাই-এর আম
Rajshahi'r Aam Bazar Online Shop
তরুণ
রাজশাহীর আম ও দিনাজপুরের লিচু
Mango Store
Rajshahi's Mango LoverzzZ Zone
Mango City
Aamago
দি হাইব্রিড নার্সারি
Greenfield Agro Limited
মৌসুমি ফল বাজার
Pure Mango Rajshahi
Online Mango Shop
রাজশাহীর মিষ্টি আম
ফরমালিন মুক্ত ফল বাজার
bhalobazar.com
Chapai Amm ghore
Online Mango Sellers of Rajshahi
MANGO People - Pure MANGO for the Mass
ফরমালিন মুক্ত রাজশাহীর আমের সমাহার
Rajshahi Haat Bazar
khatigroup.com
Cent Percent Pure
Mango Man BD
Mango Lover
বাঘা রাজশাহীর আম
Online Mang0 Market
Fruit Garden
Mango, Chapai Nawabgonj
Fresh Food Home Delivery
চাঁপাই নবাবগঞ্জের বিখ্যাত ফরমালিন মুক্ত আম
fruit.com.bd
রাজশাহির আম
চাঁপাইনবাবগঞ্জের ফরমালিনমুক্ত আম
অনিমা আম বাজার - Anima Aam Bazar
DAILY NEEDS.bd
Mad Mango
Aam Bazar
রাজশাহীর-আম-দুনিয়াবি-সেরা-আম
BD Huts Online Shop
অনলাইন আম বাজার -Online aam bazar
Rajshahir Mango-রাজশাহীর আম
রাজশাহীর আম এখন সিলেট
Tonmoy From Mango Bazar
আম্রকানন - Amrakanan রাজশাহীর আম
রাজশাহীর আম পার্সেল সার্ভিস দেওয়া হয়.
Our Mango- আমাদের আম
মেসার্স মারিয়া এন্টারপ্রাইজ
Fruits Club Bangladesh - FCB
Rajshahi Fresh Mango
আম ফ্যাক্টরি / Aam Factory
চাপাই নবাবগঞ্জের ফরমালিন মুক্ত আমের মেলা-২০১৮
MangoNation
Fresh Chapai Mango
Mr. Forhad-Chapai Mango Bd
BD Fresh Food
চাঁপাই অনলাইন আমবাজার
AAAM Bazar.com
সরাসরি বাগান হতে কেমিক্যাল মুক্ত রাজশাহীর আম ও লিচু
100% ফরমালিন মুুক্ত আমের হাট
sweet mango
ফরমালিন মুক্ত চাঁপাইনবাবগঞ্জের আম বাজার
আম আম্রপালী
Deshi Aam
Mango Distribution
BD Mango Store
Mango Distribution Agency
Chapai Mango Farm
Mango Lover's
Mango Shop
Fruit’s Zone
Jhotpot Bazar ঝটপট বাজার
Fruitbd.net
MangoBangla.com
Royal Fruitz
Mango Fun
Naogaon Mango
রাজশাহীর আম-Rajshahir Am
Mango BD
Safe Food Hut
আম ব্যাপারী
Fruits Villa
Fresh Formalin free Mango
Bd fruits without formalin
Rajshahi Amm Bazar.com
Graden Fresh Mango
ঢাকার আম ব্যাপারী
E-Mango
সাতক্ষীরার হিমসাগর আম মেলা
ফরমালিন মুক্ত আম বাজার
হলি ফুড
Unlimited Organic Mango
ফরমালিন মুক্ত ফল
E Fruits Nuts Market BD
জাফর ভাই
Aamer Hat
চাঁপাই আম বাজার . কম
চাঁপাইয়ের অর্গানিক আম
Chapainawabgonj Mango
Kawsar from Green Mango
Pure Mango
buydeshimango.com
Mango squad
farmersmarketdhaka.com
রাজশাহীর আম-Online Shop
আম রাজ্য, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগন্জ হাট
FRUIT Bazzar
Rajshahi'r Aam Bazar
Navila Mango Supply
Harivanga Mango
Sadaf from Green Mango
AmShahi - আমশাহী
MangoDesk - হাঁড়িভাঙ্গা আম at Lowest Price
হাড়িভাঙ্গা আম ও লিচু
রাজশাহী এগ্রিকালচার সোসাইটি
Prakritik Food
Real Mango BD
Hero's আম বাজার
Sera Shad
Meherpur Mango
Aamer Bazar
আম বাড়ী
চাঁপাই-কানসাট বিখ্যাত আম ভান্ডার
Jagoron Organic & Safe Agro
শেখ হিমেল
Dipu From Mango Bazar
Mango People Mango
Mangoal
বাংলার ফল
Rajfan from Green Mango
Shahin From Mango Bazar
Brothers Initiative
tradeexpressbd.com
Mango Market
Sakhawat from Green Mango
আম জনতা
Mango Bangladesh
Online Formalin Free Mango Market
Mangoes of Rajshahi Division, bangladesh
Ispahani Mango
Mango Mama
সাতক্ষীরা আমের হাট
Mr. Mango - আম বাজার
Unofficial Mango
O' Mango
Green Mango Ltd.
আম বিলাস
Mango_Mania
সরাসরি রাজশাহীর আম কিনুন
Mango Expert
RajshahirAm.com
Eco Tech Organic Garden Ltd.
buymango.biz
Shyadesh-Bazar.com
বিষমুক্ত রাজশাহীর আম
Mango fair - আমের মেলা
চাঁপাই আম বাজার প্রাঃ লিঃ
মেহেরপুর এর আম/ Meherpur er Mango
আম লিচু মেহেরপুর
FRUIT BITE
Chapai's Fresh Mango
আমের রাজ্য
Mango Village ,Rajshahi
Nijhum Shop
আমের জগৎ
চাপাই এর বেস্ট আম
আম লিচুর হাট
freshfoodbd.com
Organic Fruits & Vegetables
Chapai Nawabganj-চাঁপাই নবাবগঞ্জ
আম-জনতা
আম বাগানের আম
রাজশাহীর তাজা আম সরবরাহকারী
চাঁপাই এর আম / Chapai Mangos
dinajpureshop.com
রাজশাহীর নিজ বাগানের আম লিচু
Mr. Uttam-Chapai Mango Bd
Organic Mango from Chapai Nawabganj
Mango Bazar Rajshahi
বাংলার পণ্য-ফলবাজার
Mr Bd Mango Delivery
Mangos of Rajshahi
রাজশাহীর তাজা আম Fresh Mangoes of Rajshahi
MANGO VEND
Formalin Free Mango From Rajshahi And Chapainawabganj
Nirvezaal.com
Unique Fruit Service Limited
ঈশ্বরদী লিচু বাজার
Gazi- Pure Mangoes
Bishal- Pure Mangoes
Russel- Pure Mangoes
আম.com.bd
রাজশাহী আম বাড়ি
তৃপ্তি আমিষ ঘর
আমের বাজার চাঁপাই
Organic Agro Products
Fruit Loops
RAK Organic Products Ltd
Green Agro
Chasi Bazar
Thai Shop BD
BanglaFresh Mango
Chowdhury Mangoes
Fruit Mania BD
Bd Mango Export
আমের রাজা রাজশাহী
অনলাইন আমের হাট
Dhakai Ammer Hat - ঢাকায় আমের হাট
Rba-অনলাইন আমের হাট
আমের হাট-বাজার
Online আমের হাট
আনোয়ার ভাইয়ের আমের হাট
রাসেল মিয়া
জায়িদুল ইসলাম
নাইম খন্দকার
জাদিদ
আরাফাত
সাবিত হাসান
জামান মিয়া
আমের হাট যশোর
আম হাট
অনলাইন আমের মেলা
রাজশাহী আমের মেলা
আমের মেলা- Amer Mela
মৌসুমি ফলের মেলা
চাঁপাই আম মেলা
হাড়িভাঙ্গা আমের মেলা
Habib
Mehedi
চাঁপাই নবাবগঞ্জ আমের মেলা
Nak Fozli
কৃষিপণ্য - KrishiPonno
Harivanga Mango Project
Hari Vanga Mango
Khyang Agro House
Mango Mania
Five Star Mango Market
Mango-আম
নিজস্ব হাড়িভাঙ্গা আমের বাগান। ফরমালিন বা কার্বাইড মু্ক্ত নিরাপদ আম।
কেমিক্যালমুক্ত আমলিচু - AamLichu
কেমিকেলমুক্ত ফলের দোকান
আমের সেল বাজার চাপাই নবাবগঞ্জ
আমের রানী রাজশাহী
আমের বাড়ি - রাজশাহী
প্রতিভাস এগ্রো অনলাইন আমের বাজার
আমের বাজার, চাঁপাই নবাবগঞ্জ
আমের বাগান
আকাশ: আমের শহর - চাঁপাইনবাবগঞ্জ
যশোরের আমের বাজার
আমের বাজার-রাজশাহী
আমের রাজ্য.কম
রাজশাহীর আমের বাজার
আমের বাহার চাঁপাইনবাবগঞ্জ
আমের রাজা
Rajshahir aam -Mango
Chapai Aam Bagan
Rajshahiraam
Mangobd
Shotota aam vander , Uposhahar Rajhahi.
Raj Mango
Mango Haat
MangoCrazy
Mangocom
MangoDeshi
বিশুদ্ধচাঁপাইয়েরআমসিলেটে
AamLagbe?
আমলাভার্সAamLovers
Valoaam
AamVandar
RobiulIslamAamSomahar
EmtiajUddinAamSomahar
TareqAamSomahar
Aameloআমেলো
তাজাআম
আমেরদেশবাংলাদেশAamerDeshBangladesh
আমবাগান
সাতক্ষীরারআমসারাদেশেহোমডেলিভারি
রাজশাহী চাঁপাই আম বাজার
ফল বাগান
দেশীয় ফল
রাজশাহী আম বাজার.কম
রাজশাহী আমের বাজার
রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ আম বাজার
বাঘা আম বাজার ডটকম
Organic Fasal
চাঁপাইনবাবগঞ্জ এর বিষমুক্ত আম
MN Mango Service
পাকা আম
রংপুরের বিখ্যাত হাড়িভাঙ্গা আম
Rajshahi Mango Fair.Com
Mango's Avenue
Abu Bakker Siddique
Phi Mango
Hafezur Rahman
Shohan Fruit Product
Ashish kumar
Md sumon
menhaj
Homeland Agrotech & Farmhouse
Tonoy Prince
Nobin choudhury
md.ali
Nipun
Siddik Ahmed
Nipa
Rifat sadik
Rajshahi Aam Online Bazar
Md. Mamun Hossain
এসএম আতিকুর রহমান
Emdadul Haque Sonet
উত্তারার কবুতর
heikh Asiqur Rahman Bijoy
Sayed Barkatullah
সততা আম বাজার
KM Shovon Shuhin
Tanvir Rohman
Habil
এম কে কলিন্স
নিজস্ব বাগানের ফরমালিন মুক্ত আম
Sakil Max
arif
Siam
Refa Sunzida
sajol
Md Anwar Hasmi
sara sultana
Rabby Hassan
rana shohel
J-DEALS
Nahid
Erfanmuntasir
MD SHAHID MIA
Mamun Ahmed
kayum khan
Razedul Islam
Towfiqur
Abdullah Al Mamun
shohel
Shafiqul Islam
Borhan Talukdar
Jamil Akter Raton
Rral
SHAH FUAD MD TAREQ
Shohag
MD Sabbir Rahman Bijoy
sayed bazlu
ছিন্ন বস্তু
বুক শপ
Arefin
SOHEL PARVEJ
Mamun Hossain
Chøçolãté Böý Shan
mofazzal hossain
Abdur Rahman
Hosain
Asmaul
Mashud Rana
চাঁপাইনবাবগঞ্জ ফ্রেশ অাম বাজার
Naira Nahar
Faruque
Ezez Hossen
Mango Tree
Fahim Ahmed
যুবায়ের
হাসিবুল
মাসুম চাঁপাই
ফেসবুক আম বাজার
চাঁপাই কানসাট আম ভান্ডার
রাজশাহীর আম লিচু
আব্দুর রহিম
আবুল মাদবর
পদাগঞ্জের আম হাড়ি ভাঙ্গা তার নাম।
রংপুরের ঐতিহ্যবাহী হাঁড়িভাঙা আম
হাঁড়িভাঙা আমের বাজার
রংপুরের হাঁড়িভাঙা আম
হাড়িভাঙ্গা এক্সপ্রেস
হাড়িভাঙ্গা আম = harivanga-mango
Kansat Mango Orchard/Bagan
Mango Online
BD Aam Bazar
Mango River
আম লাগবে
Mango Tourism
01953-745238
Online Mango marketing
Rajshahi Mango রাজশাহী আম
Rajshahi Mango Haat
Rajshahi Mango Eshop
রাজশাহী আম ভান্ডার- Rajshahi Mango Store
Pure Mango From Rajshahi
Rajshahi Mango For You
Rajshahi Mango Bari
Rajshahi Students Mango House
MangoRajshahi
Rajshahi Mango service
Chapai Mango Express - Mango Sell Company
Chapai Mango BD
CHAPAI MANGO HUT
Mango Villege
চাঁপাই ম্যাংগো সার্ভিস - Chapai Mango Service
Chapai Mango Delivery
Anabil Mango Mart Chapai Bholahat
Friends Mango Bazar Chapai Nawabgonj
Chapai Mango Center
Fresh Mango from Chapainawabganj
Chapai real mango service
Chapai mango Vandar
Mango Sell In Online
Live Mango Hut
Chapai'Nawabganj mango store
চাঁপাই এর আম চাই
MANGO from Chapai
Tahamid Mango Point
Chapai Mango Express চাঁপাইনবাবগঞ্জ
মধুফলের হাট
Mango Lovers BD
Freshfoodbd.xyz
রাজশাহী ম্যাংগো শপ
চাঁপাই আমবাজার
লিচু-লয়
AgroPack
Mango E-market Rajshahi
চাঁপাই আম সার্ভিস
ফর্মালিন মুক্ত ঐতিহ্যবাহী চাঁপাইনবাবগঞ্জের আম
অামের শহর।চাঁপাই নবাবগঞ্জ।
চাঁপাই আম
Shahi Mango
বিখ্যাত চাঁপাই নবাবগঞ্জের ম্যাংগো ভান্ডার
চাঁপাই ম্যাংগো বাজার
কাজী অর্গানিক ফুডস
Chitra Organic Krishibazar চিত্রা অর্গানিক কৃষিবাজার
Birholy Organic-বিরহলী অর্গানিক
Mushu Organic Krisibazar মুশু অর্গানিক কৃষিবাজার
ই অর্গানিক শপ
অর্গানিক কৃষি খামার
অর্গানিক ছাতু - Organic Chhatu.
আস্থা অরগানিক ফুড
অর্গানিক খেজুর গুড়
অর্গানিক আম ও লিচুর অনলাইন বাজার।
অর্গানিক ফল বাজার
Organic Agro Farms-অর্গানিক এগ্রো ফার্মস
চিত্রা অর্গানিক ফার্ম
Organic Family - অরগানিক ফ্যামিলি
Organic Online Bangladesh
অর্গানিক ফুড -কৃষক থেকে ভোক্তা
অর্গানিক বাজার
কৃষক বাজার
খাঁটি অর্গানিক ফুড
স্বপ্নীল অর্গানিক ফুড
অল-অর্গানিক
অর্গানিক শস্য ভান্ডার
Organic Fruits BD
দিনাজপুরের আম লিচু Mango/Litchi At Dinajpur
Rajshahi Organic mango rajshahi
রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের আম
চাঁপাইনবাবগঞ্ আম বাজার -রাজশাহী
Rajshahi Aam Bari-রাজশাহী আম বাড়ী
আড়ানি আম বাজার
রাজশাহীর আম ও লিচু
Rajshahir aam রাজশাহীর আম
রাজশাহীর আম - চিত্রা আম সমাহার
Rajshahir Mango Shop রাজশাহীর ম্যাংগো শপ
Rajshahir Aam Bazar
চাঁপাইয়ের আম খাবেন ?
অনলাইনে রাজশাহীর আম কিনুন
রাজশাহীর বাগানের আম
রাজশাহীর খাঁটি আম
রাজশাহীর বিখ্যাত আম
রাজশাহীর আম - Rajshahir Amm
রাজশাহীর পিউর আম
borobagan.com
তরিকুল ইসলাম
সৈকত মাহমুদ
রাকিবুল হাসান
মাহফুজ নিঝুম
চাঁপাই কানসাট আম ভান্ডার
Md Tuhin Raj
Moudud Ahmed
Green Enterprise-গ্রীণ এন্টারপ্রাইজ
Rajshahir Aam - রাজশাহীর আম
রাজশাহীর পিওয়র আম
রাজশাহী আম বাজার
Rajshahi online shop/রাজশাহী অনলাইন শপ
রাজশাহীর আম -যুবায়ের

Read 2945 times

Leave a comment

Make sure you enter the (*) required information where indicated. HTML code is not allowed.