x 
Empty Product
Friday, 07 March 2014 12:23

চাঁপাইনবাবগঞ্জে আম ফাউন্ডেশের আমবাগানের ভিতর অবস্থিত একটি কবরস্থান হতে শিবমূর্তি উদ্ধার

Written by 
Rate this item
(0 votes)

চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রত্যন্ত ও দূর্গম উপজেলা ভোলাহাট এর আম ফাউন্ডেশনের পশ্চিমে আমবাগানের ভিতর অবস্থিত একটি কবরস্থান হতে মঙ্গলবার সন্ধ্যা ৬টার পর এলাকাবাসির সহযোগিতায় প্লাাষ্টিক কাগজে মোড়ানো ১টি শিব মূর্তি উদ্ধার করেছে ভোলাহাট থানা পুলিশ ।

এলাকাবাসী জানায়, উপজেলা পরিষদ সংলগ্ন পশ্চিমে অবস্থিত আম ফাউন্ডেশন আম বাগানের ভিতর একটি কবরস্থানে বাহাদুরগঞ্জ বাজার গ্রামের আব্দুল লতিফের ছেলে তুহিন(১১) ও একই গ্রামের আব্দুস শুকুরের ছেলে শুভ(১২) বিকালে খেলা করতে গেলে প্লাষ্টিক কাগজে মোড়ানো অবস্থায় ১টি মূর্তি পায়। মূর্তিটি পেয়ে প্রথমে শিশু দুজন আতঙ্কিত হয়ে পড়ে এবং তারা মুতির্টি বাড়ীতে নিয়ে আনলে এলাকায় ঘটনাটি জানাজানি হয় ও চাঞ্চল্য সৃষ্টি হয়।

খবর পেয়ে মূর্তিটি উদ্ধার করে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ এস.এম আবু ফরহাদ এবং ও.সি(তদন্ত) আনোয়ারুল ইসলাম স্থানীয় জনগণকে সাথে নিযে স্বর্ণকারের নিকটে গেলে মূর্তিটি প্রকৃত পিতলের একটি শিব মূর্তি বলে স্থানীয় স্বর্ণকাররা নিশ্চিত করে। প্রথমে মূতির্টি পাওয়াকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে স্বর্ণকাররা মূর্তিটির ব্যাপারে সকলকে অবহিত করলে চাঞ্চল্যকর পরিস্থিতির অবসান হয়।

Read 2626 times

Leave a comment

Make sure you enter the (*) required information where indicated. HTML code is not allowed.