x 
Empty Product
Tuesday, 04 May 2021 11:16

আম নিয়ে দ্বন্দ্বে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

Written by 
Rate this item
(0 votes)

ফরিদপুরের আলফাডাঙ্গায় আম নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় মমিন খান (৩৩) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে।

সোমবার (৩ মে) দুপুরে মমিন তিনজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, মুশা শেখ, মহাসিন শেখ ও লাবলী বেগম। আহত যুবলীগ নেতা ও অভিযুক্ত সকলেই পৌর এলাকার বাঁকাইল গ্রামের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার (২ মে) বিকেলে মমিন খানের খালাতো ভাই আলামিনসহ তার বন্ধুরা মিলে অভিযুক্তদের বাড়ির পাশে ক্রিকেট খেলছিল। এসময় একটি বল অভিযুক্তদের আম গাছে আটকে যায়।

তখন ছেলেরা ঢিল ছুড়ে বল পাড়তে গেলে একটি আম পড়ে যায়। এসময় মুশা শেখ আলামিনকে গালিগালাজ করেন। আলামিন বিষয়টি তার খালাতো ভাই মমিনকে জানান।

পরে মমিন সন্ধ্যায় মুশা শেখকে ডেকে আলামিনকে গালি দেয়ার কারণ জানতে চান। এসময় ক্ষিপ্ত হয়ে অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। এতে মমিনের মাথার মাঝখানে কোপ লাগে। এতে তিনি আহত হন।

কোপ খেয়ে রাস্তার ওপরে পড়ে যান তিনি। তখন অভিযুক্তরা তাকে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযুক্ত মুশা শেখ বলেন, মমিনরা আমাদের মারার জন্য বাড়িতে আসলে আমরা তাদের প্রতিহত করার চেষ্টা করি।

আলফাডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই নিউজটির মুল লিখা আমাদের না। আমচাষী ভাইদের সুবিধার্তে এটি কপি করে আমাদের এখানে পোস্ট করা হয়েছে। এই নিউজটির সকল ক্রেডিট: https://www.jagonews24.com

Read 285 times

Leave a comment

Make sure you enter the (*) required information where indicated. HTML code is not allowed.