x 
Empty Product
Tuesday, 20 April 2021 16:10

আম পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

Written by 
Rate this item
(0 votes)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাছ থেকে আম ‘চুরি’ করাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ হয়েছে। রবিবার রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, গত বৃহস্পতিবার ও শুক্রবার রাতে বায়জিদ, শুভ, শফিউল্লাহ, রিফাত ও গাফ্ফারসহ বেশ কয়েকজন তরুণ মাহবুব আলমের গাছ থেকে আম পেড়ে নিয়ে যায়। এ নিয়ে শুক্রবার রাতে মাহবুব আলম ও তার বড় ভাই গুলজার হোসেনের সঙ্গে শুভর বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে শুভ, বায়জিদ, শফিউল্লাহ, রিফাতরা মাহবুব আলমের বাড়িতে গিয়ে হামলা ভাঙচুর চালায় ও তার পরিবারের সদস্যদের মারধর করেন। শনিবার সকালে এটি গ্রাম্য শালিসে মিমাংসা হলেও শুভ শালিস না মেনেই চলে যায়। গত রবিবার রাত ১০টার দিকে শুভ ও তার সহযোগীরা মাহবুব আলমের এক প্রতিবেশীর ওপর হামলা চালায়। পরে গ্রামবাসী একজোট হয়ে শুভ ও তার সহযোগীদের বাড়িতে হামলা চালায়। এসময় দুপক্ষের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১০ আহত হয়।

 

ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই নিউজটির মুল লিখা আমাদের না। আমচাষী ভাইদের সুবিধার্তে এটি কপি করে আমাদের এখানে পোস্ট করা হয়েছে। এই নিউজটির সকল ক্রেডিট: https://www.dhakatimes24.com

Read 167 times

Leave a comment

Make sure you enter the (*) required information where indicated. HTML code is not allowed.