x 
Empty Product
  • 1.jpg
  • 2.jpg
  • 3.jpg
  • 4.jpg
  • 5.jpg
  • 6.jpg

একটি  Up-coming Project.  ভালো জাতের অর্গানিক আম সবার কাছে পৌছে দেওয়া এবং চাঁপাই নবাবগন্জ তথা গৌড়ের পর্যটন সম্ভাবনাকে সবার কাছে তুলে ধরাই আমাদের মুল লক্ষ। গত ১২ই ফেব্রুয়ারী ২০১৩ থেকে আমরা ই-সেবা দিয়ে যাচ্ছি। প্রাথমিক পর্যায়ে আমরা শুধুমাত্র প্যাকেট জাত আম সরাবরাহ করছি। শিঘ্রই আম যাদুঘর, পর্যটন ক্যাম্প সহ অন্যান্য সুবিধাগুলো চালু হবে ইনশাআল্লাহ...


নিউজ আপডেট : আমের সর্বশেষ খবর

:

 

আম কেন খাবেন

User Rating:  / 0
PoorBest 

আম খেতে কেবল সুস্বাদুই নয়, নানান পুষ্টিতেও ভরপুর এ ফলটি। গ্রীষ্মকাল তার মার্তণ্ড প্রতাপে আমাদের দেহ কেবল পুড়িয়েই দেয় না, সে ঋতুর ফল আম দেহ-মন জুড়িয়েও দেয়।

আম খেতে কেবল সুস্বাদুই নয়, নানান পুষ্টিতেও ভরপুর এ ফলটি। গ্রীষ্মকাল তার মার্তণ্ড প্রতাপে আমাদের দেহ কেবল পুড়িয়েই দেয় না, সে ঋতুর ফল আম দেহ-মন জুড়িয়েও দেয়।

 

আম খেতে কেবল সুস্বাদুই নয়, নানান পুষ্টিতেও ভরপুর এ ফলটি। গ্রীষ্মকাল তার মার্তণ্ড প্রতাপে আমাদের দেহ কেবল পুড়িয়েই দেয় না, সে ঋতুর ফল আম দেহ-মন জুড়িয়েও দেয়। ফলের রাজা আমে রয়েছে আঁশ, ভিটামিন, মিনারেল এবং অ্যান্টি-অক্সিডেন্ট।হজমেও সহায়তা করে আম। আম পটাশিয়ামের একটি সমৃদ্ধ উৎস। যা আমাদের হার্টবিট ও রক্তচাপ নিয়ন্ত্রণে সহায়তা করে। নতুন গবেষণায় দেখা গেছে, আমে কোলন, স্তন এবং প্রোস্টেট ক্যান্সাররোধক গুণ রয়েছে। আমে রয়েছে ভিটামিন ই, যা যৌনসংশ্লিষ্ট হরমোনকে নিয়ন্ত্রণ করে এবং যৌনশক্তি বাড়ায়। এক টুকরো আম কেটে মুখে লাগালে তাতে মেছতা দূর হয়ে যায়। আয়রনে ভরপুর আম। রক্তস্বল্পতায় ভোগা কেউ প্রতিদিন আম খেলে ভালো ফল পাবেন। এছাড়া নারীর ঋতুস্রাবকালীন খাদ্যে আম বেশ উপকারী। আমে আরও রয়েছে উচ্চমাত্রার দ্রবনীয় পথ্য আঁশ, পেকটিন এবং ভিটামিন সি যা কোলেস্টরলের ক্ষতিকর মাত্রাকে কমিয়ে দেয়।

সাম্প্রতিক এক গবেষণায় দেখা গেছে, কেবল আমই নয়, আমগাছের পাতাও শরীরের জন্য উপকারী। এটি ডায়াবেটিসের বিরুদ্ধে কাজ করে।

স্বাস্থ্য টিপস : ঘুমুতে যাওয়ার আগে সামান্য গরম পানিতে পরিষ্কার কিছু আম পাতা ভিজিয়ে রাখুন। পাত্রটি ঢেকে রাখুন। সকালে ঘুম থেকে উঠে পাতা ছেঁকে ফেলে খালি পেটে পানিটুকু খেয়ে ফেলুন। প্রতিদিন খান। দেখবেন ডায়াবেটিসের বিরুদ্ধে আম পাতার লড়াই। সূত্র :টাইমস অব ইন্ডিয়া।

Leave your comments

0
terms and condition.
  • No comments found

গ্রাহক সেবা

দেশের প্রায় সকল বিভাগে রয়েছে আমাদের তালিকাভুক্ত সম্মানিত ডিলার। এছাড়াও "কুরিয়ার সাভিস" সেবা আছে এমন যেকোন জায়গায় আম পাঠানো সম্ভব।

আমাদের ডিলার তালিকা

 

: ছবি ঘর :

:: খবর ::

বাজারে নতুন আম badge

বাজারে কোন আম আসেনি। আসছে আগামী মে মাস হতে পাওয়া যাবে।

বাজারে শেষ আম badge

বাজারে কোন আম আসেনি। আসছে আগামী মে মাস হতে পাওয়া যাবে।

মোবাইলে তথ্য পেতে আপনার নাম ও মোবাইল নাম্বার টি পাঠিয়ে দিন

সাথেই থাকুন

নিজেকে যুক্ত করুন আমাদের সাথে......

আমের সব খবর পৌছে যাবে সময় মত......