x 
Empty Product
Monday, 23 October 2017 09:11

প্রেসক্লাবে ঠিকাদার ও আম ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

Written by 
Rate this item
(0 votes)

শনিবার (৭ অক্টোবর) দুপুরে সাতক্ষীরার তালা প্রেসক্লাবে ঠিকাদার ও আম ব্যবসায়ীদের এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফরিদ হোসেনের বিরুদ্ধে তাদের নাম জড়িয়ে ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিশিষ্ট আম ব্যবসায়ী মোড়ল আজিজুর রহমান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি একটি মহল তালা উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে আবেদন করেছে এবং একটি লিফলেট এলাকায় ছড়িয়েছে। এসব দরখস্তে ও লিফলেটে উল্লেখ করা হয় তালা উপজেলার নির্বাহী অফিসার মোঃ ফরিদ হোসেন নাকি পিআইও অফিসের ৭ টি কালভার্টের ফাইনাল বিল ছাড় করানোর জন্য আমাদের কাছ থেকে (ঠিকাদার ভুলু ও আনিচ) জনৈক রঞ্জুুর মাধ্যমে ৩ লাক্ষ ৫০ হাজার টাকা ঘুষ গ্রহণ করেন। অথচ তিনি আমাদের কাছ থেকে কোন প্রকার ঘুষ গ্রহণ করেননি। মোঃ ফরিদ হেসেন তালা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পর ঠিকাদারি কাজের ফাইল ছাড়াতে কোন প্রকার ঘুষ দিতে হয়নি। এমনকি কোন ঠিকাদারের ফাইল তিনি আটকিয়েও রাখেননি।
উক্ত লিফলেট ও দরখস্তে উল্লেখ করা হয়েছে, জৈষ্ঠ্য মাসে আমের ফসলের সময় আম ব্যবসায়ীদের নিকট থেকে তালা উপজেলার নির্বাহী অফিসার জোর করে ৩ লক্ষ ৬০ হাজার টাকা ভয় দেখিয়ে আদায় করেছেন। যা সম্পর্ণ মিথ্যা ও বানোয়াট। উপজেলা নির্বাহী অফিসার আমের মৌসুমে ব্যবসায়ীদের কাছ হতে কোন টাকা গ্রহণ করেননি। বরং আমে ঔষধ মেশানো বন্ধ করার জন্য তিনি বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন। অথচ কুচক্রি মহল কিভাবে এমন মিথ্যাচার করল তা তালাবাসী জানতে চায়। সংবাদ সম্মেলনে ঠিকাদার ও আম ব্যবসায়ীরা তালা উপজেলা নির্বাহী অফিসারকে জড়িয়ে লিফলেটে যে মিথ্যা,বানোয়াট,কাল্পনিক ও ভিত্তিহীন কথা উল্লেখ করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সাথে সাথে তারা তালা উপজেলা নির্বাহী অফিসারের সততা, দক্ষতা, মানবতা এবং কাজের প্রতি আন্তরিকতার জন্য প্রশংসা করেন। এছাড়া সাতক্ষীরা জেলার সম্মানীত একজন ব্যক্তির নাম ব্যবহার করে উক্ত লিফলেট বিতরণ করা হয়েছে। তিনি তালা উপজেলার বাসিন্দা নন। বিষয়টি অত্যন্ত দুঃখজনক বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।

Read 695 times

Leave a comment

Make sure you enter the (*) required information where indicated. HTML code is not allowed.