x 
Empty Product
Tuesday, 23 April 2019 06:56

পুলিশের নজরদারিতে রাজশাহীর আম বাগান

Written by 
Rate this item
(0 votes)

উচ্চ আদালতের নির্দেশনা অনুযায়ী রাজশাহীর আম বাগানগুলোতে পুলিশের নজরদারি শুরু হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বিপিএম, পিপিএম । রবিবার (২১ এপ্রিল) বেলা ১১টায় এসপি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ তথ্য জানান।
অনুষ্ঠানে পুলিশ সুপার শহিদুল্লাহ বলেন, ‘রাজশাহী জেলার আম সারাদেশ ছাড়াও বিদেশে রফতানি হয়। এ কারণে আমে যাতে জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর-এমন কোনও কেমিক্যাল ব্যবহার না হয় তা নিশ্চিত করতে এরইমধ্যে বাগান মালিক ও ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক হয়েছে। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে বিভিন্ন উপজেলার আম বাগানগুলো মনিটরিংয়ের আওতায় আনা হয়েছে।’
এসময় পুলিশ সুপার সাংবাদিকদের জেলা পুলিশের চলমান কার্যক্রম সম্পর্কে জানান। তিনি বলেন, ‘মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জেলা পুলিশ কঠোর অবস্থানে থেকে কার্যক্রম পরিচালনা করছে।’ এক্ষেত্রে বিভিন্ন সময় তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য পুলিশ সুপার উপস্থিত সাংবাদিকদের ধন্যবাদ জানান। এছাড়া বর্তমানে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখায়ের আলম।

Read 367 times

Leave a comment

Make sure you enter the (*) required information where indicated. HTML code is not allowed.