x 
Empty Product
Tuesday, 23 April 2019 06:46

শিবগঞ্জ আম উন্নয়ন সমন্বয় কমিটির সভা হয়েছে

Written by 
Rate this item
(0 votes)

আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আমের নানান সমস্যা নিরসন ও উত্তরণের লক্ষ্যে আম উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

শিবগঞ্জ ডাকবাংলা চত্বরে বৃহস্পতিবার বিকালে আম উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় আম বাগান বিষয়ে হাইকোর্টের আদেশের কপি সংগ্রহ করে মানববন্ধন, মতবিনিময় সভা, স্মারকলিপি প্রদান, সংবাদ সম্মেলন ও লিফলেট বিতরণসহ বিভিন্ন কর্মসূচি ও কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় শিবগঞ্জ আম উন্নয়ন সমন্বয় কমিটি ও ম্যাংগো ফাউন্ডেশনের আহবায়ক মুক্তিযোদ্ধা আবদুল কুদ্দুশ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন শিবগঞ্জ পৌরসভা আম চাষি ও ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতাউর রহমান, জেলা পেস্টিসাইড অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী মোস্তফা কামাল, কানসাট বাজার আম আড়তদার ব্যবসায়ী সমবায় সমিতি লি. এর সাধারণ সম্পাদক ওমর ফারুক টিপু, শিবগঞ্জ বালাইনাশক পরিবেশক সমিতির সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, শিবগঞ্জ উপজেলা আম আড়তদার সমিতির সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, শিবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম, সাংবাদিক জামাল হোসেন পলাশ ও তারেক রহমান, আম চাষি ও বাগান মালিক সাকির হোসেন, আতাউর রহমান, মনিরুজ্জামান সফিক, মঈনুল ইসলাম মুকুল, প্রধান শিক্ষক সিরাজ উদ্দৌলা, আম উন্নয়ন সমন্বয় কমিটি ও ম্যাংগো ফাউন্ডেশন এর সদস্য সচিব আহসান হাবিব, গোমস্তাপুর আম চাষি ও ব্যবসায়ী সমিতির সভাপতি মাঈনুল বিশ্বাস প্রমূখ। 

এছাড়া আম চাষি, ব্যবসায়ী, আড়তদার সমিতি, বালাইনাশক সমিতির প্রতিনিধিরা সভায় অংশ নেন।

Read 147 times

Leave a comment

Make sure you enter the (*) required information where indicated. HTML code is not allowed.