x 
Empty Product
Tuesday, 23 April 2019 06:44

আম পাড়ায় শিশুকে পিটিয়ে হাসপাতালে

Written by 
Rate this item
(0 votes)

আম খেতে খুব লোভ হয়েছিল ১০ বছরের শিশু দিশার। আর তাই খেলতে খেলতে প্রতিবেশীর গাছ থেকে আম পেড়েছিল সে। সেই অপরাধে তাকে বেধড়ক পেটালো প্রতিবেশী যুবক ও তার মা। আহত অবস্থায় শেষ পর্যন্ত ওই শিশুকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

গত বৃহস্পতিবার এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের নিউটাউনে। এই ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী নারী রিঙ্কু বসাককে গ্রেপ্তার করেছে পুলিশ। আহত ওই শিশু একন বিধাননগর মহকুমা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

জানা গেছে, নিউটাউনের হাতিয়াড়া হেলা বটতলার উত্তর মাঠ নেতাজি নগরে বাড়ি শিশু দিশা সাহার। প্রতিবেশী রিঙ্কু বসাকের বাড়ির গাছ থেকে একটি আম পাড়ে সে। বন্ধুদের সঙ্গে খেলতে খেলতে দিশা গাছ থেকে আমটি পাড়ে। এরপরই ছোট্ট দিশার ওপর চড়াও হয় রিঙ্কু বসাক ও তার ছেলে। বেধড়ক মারধর করে দিশাকে। এমনকি ওই শিশুর বুকের ওপর পা তুলে মারধর করে বলে অভিযোগ ওঠে। সঙ্গে সঙ্গেই দেখতে পেয়ে ওই শিশুকে উদ্ধার করেন অন্যান্য প্রতিবেশীরা। এরপর তাকে বিধাননগর হাসপাতালে ভর্তি করা করেন তারা।

এই ঘটনায় নিউটাউন থানায় প্রতিবেশী রিঙ্কু সাহা ও তার ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে শিশু দিশার পরিবার। ঘটনার তদন্তে নামে নিউটাউন থানার পুলিশ। এরপরই গত শনিবার সকালে রিঙ্কু বসাককে গ্রেপ্তার করে পুলিশ।

Read 708 times

Leave a comment

Make sure you enter the (*) required information where indicated. HTML code is not allowed.